সোমবার, ১৭-ডিসেম্বর ২০১৮, ০৬:৪২ অপরাহ্ন
  • রাজনীতি
  • »
  • রনিকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে ফের নয়াপল্টন কার্যালয়ে তালা

রনিকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে ফের নয়াপল্টন কার্যালয়ে তালা

Sheershakagoj24.com

প্রকাশ : ০৮ ডিসেম্বর, ২০১৮ ০৯:৪২ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন না পাওয়ায় ফের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে তালা মেরেছে মনোনয়নবঞ্চিতদের সমর্থকরা।

শনিবার রাত ৮টার দিকে পটুয়াখালী-৩ আসনে মনোনয়নবঞ্চিত হাসান মামুন-এর সমর্থকরা কার্যালয়ে তালা লাগিয়ে দেন। এই আসন থেকে মনোনয়ন পেয়েছেন সদ্য বিএনপিতে যোগ দেয়া আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে চাঁদপুর-১ আসনে সাবেক শিক্ষামন্ত্রী আ ন ম এহসানুল হক মিলনকে মনোনয়ন না দেয়ায় শতাধিক সমর্থকরা বিক্ষোভ প্রদর্শন শুরু করে এবং কেন্দ্রীয় কার্যালয়ে তালা দেয়। এরপর বিক্ষুব্ধ সমর্থকরা দুপুর ২টার দিকে ওই তালা খুলে দেন। তবে সেখান থেকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ের দিকে রওনা হন। এ আসনে মনোনয়ন পেয়েছেন মালয়েশিয়া বিএনপি নেতা মোশাররফ হোসেন।

এদিকে সন্ধ্যায় গুলশান কার্যালয়ে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহছানুল হক মিলন, নারায়ণগঞ্জ বিএনপি নেতা তৈমুর আলম খন্দকার, গোপালগঞ্জের সেলিমুজ্জামান সেলিম, ঢাকা-১২ আসনের আনোয়ারুজ্জামান আনোয়ার ও শেরপুরের নালিতাবাড়ীর একটা আসনের মনোনয়নবঞ্চিত প্রার্থীর সমর্থকরা বিক্ষোভ ও ভাঙচুর চালান।

গতকাল শুক্রবার সন্ধ্যায় দলের চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণার পরপরই কুষ্টিয়া-৩ আসনে মনোনয়নবঞ্চিত অধ্যক্ষ সোহরাব উদ্দিনের সমর্থকরা বিক্ষোভ শুরু করেন।

গুলশান কার্যালয় থেকে বার বার মাইকে মিছিল স্লোগান না করার ঘোষণা দিলেও তা আমেলে নিচ্ছেন না মনোনয়নবঞ্চিত প্রার্থীদের সমর্থকরা।
শীর্ষনিউজ/এসএসআই