বুধবার, ১৯-ডিসেম্বর ২০১৮, ০৯:১৭ পূর্বাহ্ন
  • রাজনীতি
  • »
  • ‘স্যার, নেত্রীর সঙ্গে কথা হয়েছে’

‘স্যার, নেত্রীর সঙ্গে কথা হয়েছে’

Sheershakagoj24.com

প্রকাশ : ০৬ ডিসেম্বর, ২০১৮ ০৯:২৫ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৪ আসনের প্রার্থী আখতার হোসেন দলীয় মনোনয়ন না পেলেও মনোনয়নপত্রে দলের নাম উল্লেখ করেছেন। সে জন্য রিটার্নিং কর্মকর্তা তাঁর মনোনয়নপত্র বাতিল করেন। সংক্ষুব্ধ আখতার হোসেন রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে নির্বাচন কমিশনে আপিল করেন। 

আজ বৃহস্পতিবার তার শুনানি অনুষ্ঠিত হয়।

শুনানিতে অংশ নিয়ে আখতার হোসেন বলেন, ‘স্যার, আমি দলের প্রার্থী হতে চাই। কিন্তু দল আমাকে কোনো চিঠি দেয় নাই। তাই নমিনেশন পেপার বাতিল হয়ে গেছে। কিন্তু নেত্রীর সঙ্গে (আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা) আমার কথা হয়েছে। তিনি বলেছেন, আপনারা নমিনেশন পেপার ওকে করে দিলে তিনি আমাকে দলীয় চিঠি দিয়ে দেবেন। স্যার, যদি দয়া করেন। নেত্রীর সঙ্গে কিন্তু কথা হয়েছে।’ নির্বাচন কমিশন আখতার হোসেনের আবেদন গ্রহণ করেনি।

বগুড়া-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী আবদুর রউফ মণ্ডল। আবদুর রউফের একজন সমর্থনকারী ভোটারকে খুঁজে না পাওয়া তাঁর মনোনয়নপত্র বাতিল করা হয়। 
শুনানিতে অংশ নিয়ে আবদুর রউফ বলেন, ‘স্যার, আমার সমর্থনকারী ভোটার রিকশা চালায় ঢাকাতে। আমার কাগজে সই করে তিনি ঢাকায় চলে আসেন। যে কারণে ইউএনও সাহেব সরেজমিনে গিয়ে তাঁকে খুঁজে পাননি। আমি তাঁকে ধরে নিয়ে এসেছি।’ শেষ পর্যন্ত আবদুর রউফের মনোনয়নপত্র বৈধ বলে বিবেচিত হয়।

শীর্ষনিউজ/এমই